প্রেস বিজ্ঞপ্তি::

দৈনিক ইনানী পত্রিকার স্টাফ রিপোর্টার মুহাম্মদ গিয়াস উদ্দিন ও দৈনিক রুপালী সৈকত পত্রিকার উপকূলীয় প্রতিনিধি আল জাবেরের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে কক্সবাজার সাংবাদিক ইউনিটি(সিইউজে)। ১১ নভেম্বর শনিবার সকাল ১১টার দিকে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে সিইউজে। কক্সবাজার সাংবাদিক ইউনিটির সভাপতি সাংবাদিক মো.শাহাদত হোছাইন পরিচালনায় অনুষ্টিত মানববন্ধনে সাংবাদিক সমাজ ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন। সমাবেশে উপস্থিত সাংবাদিকরা বলেছেন, ‘বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক ইনানীর পেকুয়ার স্টাফ রিপোর্টার ও দৈনিক রুপালী সৈকতের উপকূলীয় প্রতিনিধি আল জাবেরের বিরুদ্ধে গত ৮ নভেম্বর চকরিয়ার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পেকুয়া সদর ইউপি মেম্বার ইসমাইল সিকদার বাদী একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। ইসমাইল মেম্বারদের মতো লোকজন তাদের অপকর্মকে আড়াল করতে নির্ভীক সাংবাদিকদের সৎ লেখনীকে স্তদ্ধ করে দেওয়ার জন্য মিথ্যা মামলা দায়ের করেছে। সাংবাদিকদের কন্ঠকে রোধ করতে এ ধরনের মিথ্যা মামলা বর্তমান সভ্য সমাজে বেমানান। ’

মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন, কক্সবাজার সাংবাদিক ইউনিটির সহ- সভাপতি সাইমুন আমিন,সেলিম চৌধুরী,যুগ্ম-সাধারন সম্পাদক মো.জাহেদ, সাংগঠনিক সম্পাদক শিপন পাল,অর্থ সম্পাদক মো: ফারুক, যুব ও ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম কাজল,সদস্য ফারুক হোসেন,জিসান আহমেদ,হামিদ হোসেন, মোস্তফা বিন ছিদ্দিক, শেখ মো.আলমগীর,বিপ্লব মুন্না, আবদুল গফুর প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দৈনিক ইনানী পত্রিকার মফস্বল সম্পাদক জসিম উদ্দিন ছিদ্দিকী, ইনানীর বার্তা সম্পাদক বলরাম দাশ অনুপম, বিজয় টিভির জেলা প্রতিনিধি শাহ আলম,নজিব উল্লাহ খান,ইউচুপ নবী সিকদার,আনছারুল করিম,জাহাঙ্গীর আলম,কক্সবাজার হিন্দু যুব পরিষদের সদস্য সুমন, হিন্দু ছাত্র পরিষদের জেলা সভাপতি অন্তর দে বিশাল,সাধারন সম্পাদক জয় বৈদ্য,রফিকুল ইসলাম প্রমূখ।