নুরুল কবির, বান্দরবান:

বান্দরবানের সকল পর্যটন কেন্দ্রগুলোকে ভ্রমনপিপাসুদের জন্য আরো আনন্দদায়ক করে তুলতে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন। জেলা প্রশাসন পরিচালিত সকল পর্যটনকেন্দ্র গুলোকে আধুনিকায়নের পাশাপাশি বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছে প্রশাসনের প্রতিটি কর্মচারী এমটাই জানালেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা ব্র্যান্ডিং বিষয়ক সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।এসময় তিনি আরো জানান,পার্বত্য জেলাগুলোর মধ্যে বান্দরবানে রয়েছে অসংখ্য পর্যটন কেন্দ্র ,আর এই পর্যটন জেলায় দেশি বিদেশি বিভিন্ন পর্যটকের আগমন ঘটে। আর পর্যটকদের উন্নত সেবা প্রদানের জন্য প্রশাসনের কর্মকান্ড অব্যাহত রয়েছে ।

এদিকে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ,মোঃ শফিউল আলম, নেজারত ডেপুটি কালেক্টর মোঃ আলীনুর খান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার আজিজুর রহমান,রেণু দাস, মিকি মারমা,বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মিনারুল হক,বান্দরবান হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্টানের শেষ পর্যায়ে জেলা প্রশাসনের প্রকাশনায় ‘ অপরুপা বান্দরবান’ নামে একটি বইয়ের ফলক উম্মোচন করে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।