বান্দরবান প্রতিনিধি:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শুভেচ্ছা ও বরণ করে নিলো বান্দরবানে বিএনপির । চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের কেরানীহাট থেকে শুরু করে দোহাজারী পযন্ত প্রায় ৫কিলোমিটার এলাকায় অবস্থান নিয়েছে সাচিং প্রু জেরী ও আবদুল কুদ্দুছের নেতিত্বে প্রায় ৫হাজার নেতাকমী ৯টি স্থানে রাস্তার দু পাশে অবস্থান নিয়েছে ।

এদিকে, বান্দরবান বিএনপির নিবাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী বিএনপির শীষ নেতা ও সদর উপজেলার চেয়ারম্যান আবদুল কুদ্দুছ নেতিত্বে ৫শতাধিক গাড়িবহর নিয়ে বান্দরবান থেকে আরাকান সড়কের কেরানীহাটে উদ্দেশ্যে রওনা দিয়েছেন। নেতাকর্মীরা বিভক্ত হয়ে আরাকান সড়কের কেরানীরহাট, লোহাগাড়া, আজিজ নগর, ফাসিয়াখালী, ডুলহাজারা, নাইক্ষ্যংছড়িসহ বিভিন্ন অংশে জড়ো অবস্থান নিয়েছেন। রোববার বিকালে পযন্ত তারা ব্যানার-ফেস্টুন নিয়ে সড়কের দুই ধারে চেয়ারপারসনকে স্বাগত জানিয়েছেন।সাচিং প্রু জেরীর গ্রুপের নেতাকর্মীরা শহরের রাজার মাঠ ও মাম্যাচিং গ্রুপের নেতা কর্মীরা জজ কোর্ট ও তিন নম্বর এলাকা থেকে শতাধিক গাড়িবহর নিয়ে আরাকান সড়কের উদ্দেশ্যে রওনা দেন।

এদিকে, অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় শহরে সকাল থেকে পুলিশ মোতায়েন করা হয়। সাচিং প্রু বিএনপির নেতা মজিবুর রশিদ আভিযোগ করে জানান, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে শনিবার থেকে আজিজ নগর বাজারে আরাকান সড়কে বেশ কিছু ব্যানার টানানো হয়। কিন্তু রাতে কে বা কারা এগুলো খুলে নেয়। এ ছাড়া গাড়ি থেকেও ব্যানার-ফেস্টুন নামিয়ে নেয়া হয়। তিনি বলেন, আওয়ামী লীগ তো আর এই অপকর্ম করেনি, মাম্যাচিং গ্রুপের নেতাকর্মীরাই এ ঘটনা ঘটিয়েছে।