শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর :
কক্সবাজার সদরের ইসলামপুর থেকে মাদকাসক্ত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ২৪ নভেম্বর ভোর ৬টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত নজরুল ইসলাম মধ্যম নাপিতখালীর এজাহার মিয়ার পুত্র।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আহসান মোর্শেদ সঙ্গীয় ফোর্স ইসলামপুর পরিষদ সংলগ্ন এলাকা থেকে মাদক সেবন অবস্থায় আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ২শ পুরিয়া গাঁজা ও ১ পিস ইয়াবাসহ সেবনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। একই দিন তাকে ভ্রাম্যমান আদালত কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সোপর্দ করলে ম্যাজিষ্ট্রেট মো. নোমান হোসেন প্রিন্স তাকে মোবাইল কোর্টের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ২২ (খ) মোতাবেক এক বছর কারাদন্ড প্রদান করেন।

এসময় তিনি বলেন, মোবাইল কোর্টের মূল উদ্দেশ্য জনসচেতনতা বৃদ্ধি করা, কাউকে শাস্তি দেওয়া নয়। আশা করি মাদকাসক্ত ব্যক্তিগণ মাদক ছেড়ে সুন্দর ও স্বাভাবিক জীবনে ফিরে আসবে। মাদকের বিরুদ্ধে প্রশাসন যুদ্ধ ঘোষণা করেছে। মাদক সম্পর্কে যে কোন তথ্য তাকে সরাসরি মোবাইলে, ফেইসবুক মেসেঞ্জারে দিয়ে সহযোগিতারও আহবান জানান। উল্লেখ্য, আটককৃত নজরুল মা-বাবার অবাধ্য হয়ে চুরি, ছিনতাইসহ বহু অপকর্ম করে আসছিল।