হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:

টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা দৈনিক প্রথম আলো’র টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন ও সহ-সভাপতি দৈনিক সমকালের টেকনাফ প্রতিনিধি আবদুর রহমান ২০১৭ বর্ষ সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

২৪ নভেম্বর জুমার নামাজের পর হোয়াইক্যং প্রিতম কমিউনিটি সেন্টারের হলরুমে টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা সাংবাদিক হাফেজ মুহাম্মদ কাশেমের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমানের পরিচালনায় সংবর্ধনা সভায় কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক শাহ মিজবাহুল হক বাবলা ও স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক জাহাঙ্গীর আলম।

সভায় বক্তব্য রাখেন হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি শফিকুল ইসলাম, কানজরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, হোয়াইক্যং আলহাজ্ব আলী-আছিয়া হাইস্কুলের সিনিয়র শিক্ষক আশীষ কুমার বেদাজ্ঞ, সাংবাদিক ইউনিটির সাবেক সভাপতি নুরতাজুল মোস্তফা শাহিনশাহ, সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারণ সম্পাদক নুরুল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন হোয়াইক্যং গ্রামীণ ব্যাংক ম্যানেজার নুরুল ইসলাম, উপজেলা মৎস্যজীবীলীগের সাংগঠনিক সম্পাদক বাদশা মিয়া, হোয়াইক্যং ইউনিয়ন মৎস্য জীবীলীগের সভাপতি আবদুর রহমান, উপজেলা ছাত্রলীগের গ্রন্তনা ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম শাকের, আওয়ামীলীগ নেতা আজগর আলী, খোরশেদ আলম, সাংবাদিক ইউনিটির সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন, কার্যকরী সদস্য শামসুল আলম শারেক, আবুল আলী, নুর হাকিম আনোয়ার, আবদুল কাইয়ুম, জিয়াউল হক জিয়া, রহিম উল্লাহ প্রমূখ।

সভা শেষে সংবর্ধিত টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা দৈনিক প্রথম আলো’র টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন ও সহ-সভাপতি দৈনিক সমকালের টেকনাফ প্রতিনিধি আবদুর রহমানের হাতে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দরা।

সংবর্ধনা সভায় বক্তারা বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে সমাজে তারা প্রশংসিত হয়। সকল সাংবাদিকদের তাদের লেখনিতে অগ্রনী ভূমিকা রেখে নিজ নিজ পত্রিকায় সুনাম ও শ্রেষ্ঠ পুরস্কার পাবার কাজ চালিয়ে যাবার পরামর্শ দেন এবং এ ধারা অব্যহত রাখার নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। সংবর্ধনা সভায় টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী ঘোষনা দেন, টেকনাফে যে সকল সাংবাদিক ভাইয়েরা তাদের পত্রিকায় সেরা প্রতিনিধি নির্বাচিত হবেন, তাদেরকে সংবর্ধনার পাশাপাশি স্থানীয় পত্রিকায় ৫ হাজার, আঞ্চলিক পত্রিকায় ১০ হাজার ও জাতীয় পত্রিকায় ২০ হাজার টাকা টেকনাফ সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে প্রদান করা হবে।