প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান, ধর্মীয়-সাহিত্য বিষয়ক ম্যাগাজিন ‘আত-তাওহীদ’ সম্পাদক হযরত মাওলানা ডক্টর আ.ফ.ম. খালিদ হোসেন বলেছেন, নিজের হাতের হালাল উপার্জন ইবাদত। শ্রমিকের ঘামের ফোটার কারণে আল্লাহ তায়ালা বহু পাপ মোচন করে দেন। বৈধ যে কোন পেশাকে হেয় করা উচিৎ নয়। বিলাসিতা মানুষকে শ্রমবিমুখ করে দেয়। যে জাতি যতবেশী পরিশ্রমী সে জাতি তত উন্নত। ড. আ.ফ.ম. খালিদ হোসেন বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি, দেশাত্ববোধ, মানবিক চেতনা অক্ষুন্ন রেখে জীবন পরিচালনা করা মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর শাশ্বত আদর্শ। তিনি জীবনের সর্বক্ষেত্রে মহানবী (সঃ) এর কালজয়ী আদর্শ বাস্তবায়নের আহবান জানান। গত রবিবার (২৬ নভেম্বর) কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা মাদ্রাসা গেইট ষ্টেশনে সিএনজি, টমটম ও রিক্সাচালক সমবায় সমিতির ব্যবস্থাপনায় আয়োজিত এক সম্মেলনে তিনি একথা বলেন।

রবিবার রাতে অনুষ্ঠিত ইসলামী সম্মেলনে অন্যান্যদের মধ্যে তাকরীর পেশ করেন, জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা হাফেজ আব্দুল হক, বরিশাল কুয়াকাটার মাওলানা মাহামুদুল হাসান ফেরদৌস, টেকনাফ জামেয়ার মুহাদ্দিস মাওলানা মুফতি রিদওয়ানুল কাদির প্রমুখ।

সম্মেলনে সভাপতিত্ব করেন জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার সহকারি পরিচালক মাওলানা আবু বকর ছিদ্দিক। সম্মেলন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।