মো. ফারুক, পেকুয়া:

পেকুয়া উপজেলা মগনামা ইউনিয়নের দরদীঘোনায় দূর্বৃত্তের হামলায় একই পরিবারের তিনজন অাহত হয়েছে। জমি বিরোধের জের ধরে হামলার ঘটনাটি ঘটে বলে অাহতের পরিবার পক্ষ থেকে নজির অাহমদ জানিয়েছেন। বুধবার(২৯ নভেম্বর) সকালে দরদীঘোনায় হামলার ঘটনাটি ঘটে।

অাহতেরা হলেন, দরদীঘোনা এলাকার কলিমুল্লাহর স্ত্রী রাহেলা বেগম(৩৫), তার বোন মোকাম্মেলের স্ত্রী রহিমা বেগম (৩২) ও ভাই অাবু ছৈয়দ (৩৫)। অাহতদেরকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অাহত দুই বোনের পিতা নজির অাহমদ জানিয়েছেন, স্থানীয়ভাবে বিচারাধীন লবণ মাঠের জমি জবর দখলের চেষ্টা চালায় একই এলাকা  ফজল করিম, জিল্লুল করিম, ইউনুস, তৈয়ব ও ইদ্রিসসহ অারো কয়েক ব্যক্তি। ওই সময় অাহত অামার দুই মেয়ে জমি জবর দখলের কারণ জানতে চাইলে তাদেরকে কুপিয়ে অাহত করে। এক পর্যায়ে ছেলে অাবু ছৈয়দ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে তাকে মারধর করে গুরুতর অাহত করে। পরে স্থানীয়রা এসে দুই মেয়েকে পেকুয়া সরকারী হাসাপাতালে ছেলেকে চমেক হাসপাতালে নেওয়া হয়। এছাড়াও পেকুয়া সরকারী হাসপাতালে মেয়ে রেহেলা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করছি।