এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়া উপজেলার বদরখালীতে ব্যবসায়ীকে মারধর করে নগদ টাকা ও মোবাইলসহ মালামাল লুটের ঘটনা ঘটেছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাজারের ভেতরে একটি খাবার হোটেলে ঘটেছে হামলা ও টাকা লুটের এ ঘটনা। আহত ওই ব্যবসায়ীকে ঘটনার পর অপরাপর ব্যবসায়ীরা এগিয়ে এসে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

অভিযোগে আহত ব্যবসায়ী বদরখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মগনামা পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে হাবিব উল্লাহ জানান, বুধবার রাতে বদরখালী বাজারস্থ তাঁর দোকানের কাকড়া ব্যবসার হিসাব শেষ করে ইউপি সদস্য নুরুল কাদেরকে সাথে নিয়ে ফেরিঘাট এলাকায় কুমিল্লাহ হোটেলে বসে নাস্তা করছিলেন। ওইসময় রাত সাড়ে ১১টার দিকে অতর্কিত কুতুব নগর এলাকার মৃত আবু ছৈয়দের ছেলে কোরবান আলী, আব্দু রহিম ও নুরুল ইসলাম সহ ৫-৬ জনের একটি দুর্বৃত্ত হোটেলে ঢুকে তার ওপর হামলা করে।

আহত হাবিব উল্লাহ জানান, হামলার সময় অভিযুক্তরা তাকে মারধর করতে করতে আমাকে মাটিতে লুঠিয়ে ফেলে। এসময় তাঁরা কাকড়া ও মাছ বিক্রি বাবত আমার কাছে থাকা ৯০ হাজার টাকা, দুইটি মোবাইল ও বেশ কিছু কাগজপত্র লুটে নিয়ে যায়।

ঘটনাস্থলে উপস্থিত ইউপি সদস্য নুরুল কাদের জানান, আমরা দুইজন হোটেলে বাইরে পাকিংয়ে বসে নাস্তা করছিলাম। ওইসময় ব্যবসায়ী হাবিব উল্লাহ’র ওপর অতর্কিত হামলা চালানো হয়। ঘটনার সময় আমি বাঁধা দিয়েও তাদের কবল থেকে আক্রান্ত হাবিব উল্লাহকে রক্ষা করতে পারিনি। ঘটনার ব্যাপারে মামলার প্রস্ততি চলছে বলে জানিয়েছেন আহত ব্যবসায়ী।