আবুল বশর পারভেজ, মহেশখালী:

আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কক্সবাজার -২ মহেশখালী কুতুবদিয়া আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম বিএ। একই সাথে যোগ্য প্রাথী মনোনয়ন না পেলে তিনি নাগরিক কমিটির পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। শুক্রবার পৌর সভার ইলা কমিউনিটি সেন্টারে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠানে মেয়র সরওয়ার আজম বিএ এই ঘোষণা দেন।

মহেশখালী পৌরসভার প্রথম র্নিবাচিত মেয়র হিসাবে মহেশখালীর কুতুবদিয়ার সংসদীয় আসনে তিনি দলের হাইকমান্ড থেকে মনোনয়ন চাইবেন বলে স্থানীয় সাংবাদিকদের নিকট জানান।

তিনি অভিযোগ করে বলেন মহেশখালীতে যারা প্রকৃত আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মী তারা এখন বঞ্চিত। সুবিধাবাদী লোকজন বর্তমান সময়ে ভাগভাটোয়ারার জন্য আওয়ামীলীগের পাশে আছে। মাননীয় প্রধানমন্ত্রী এ আসনে যোগ্য প্রার্থী ঘোষনা করলে আমরা তার পক্ষে কাজ করব। যদি বর্তমান সময়ে সুবিধাবাদী দলে স্বনামে বেনামে বিচরনকারী তথাকথিত ব্যক্তিদের মনোনয়ন দেয় তাহলে আমি অবশ্যই নাগরিক কমিটি থেকে একাদশ জাতীয় সংসদের র্নিবাচনে অংশ গ্রহণ করবে বলে জানান। ১৯৮৮ সাল থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে বিভিন্ন পদে ও দূর্দিনে ছিলাম আছি থাকবো। এনিয়ে তিনি মহেশখালী-কুতুবদিয়াবাসীর আন্তরিক দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন।