প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার পৌরসভার হিসাব রক্ষক এবং এস.এস.সি ‘৮২ ব্যাচ এসোসিয়েটস এর সদস্য মরহুম আব্দুল মালেকের আত্মার মাগফিরাত কামনায়  ১ ডিসেম্বর ২০১৭ইং, শুক্রবার, বাদ জুমা বাহারছড়া জামে মসজিদেদোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সদ্য প্রয়াত মরহুম আব্দুল মালেকের আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার তথা বিশেষ করে বিধবা স্ত্রী ও এতিম ছেলেমেয়েরা যেন ধৈর্য্য ধারণ করে শোক কাটিয়ে উঠতে পারে এই জন্য মহান আল্লাহ সুবহানু তায়ালার কাছে প্রার্থনা করা হয়।
বাহারছড়া জামে মসজিদের খতিব মৌলানা শফিউল আলমের পরিচালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম আব্দুল মালেকের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি লুত্‍ফুর রহমান কাজল, সদর উপজেলা চেয়ারম্যান জি.এম. রহিম উল্লাহ, কক্সবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাঃ নুরুল আলম, বিশিষ্ট আইনজীবী এড. আবদুল কাইয়ুম, কৃষি কর্মকর্তা এনামুল হক কাদেরী, এড. রাশেদ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সাহাদাত ওসমান, জয়নাল আবেদিন জুনু, শাহাজাহান চৌধুরী, এড. রফিকুল ইসলাম, শিক্ষক সোহেল ইকবাল, আবুল হাসান, বিশিষ্ট মত্‍স্য গবেষক ড. শফিকুর রহমান, সাংস্কৃতিক কেন্দ্রের কর্মকর্তা আরিফ উল্লাহ সিদ্দিকী, লুত্‍ফুর রহমান সিদ্দিকী পলিন, সৈয়দ শাহেদ উদ্দিন, শাহানুর ইসলাম, পেশকার এহসানুল করিম রিয়াজু, এড. আবু কাইয়ুম, এড. নাসির উদ্দিন বাচ্চু, নাজমুল হোসাইন নাজিম, বজল আহম্মদ, হামিদুল হক বাদশা ছাড়াও কাউন্সিলর রফিকুল ইসলাম, বাহাদুর শাহ, মঞ্জুর, জাহেদ, হারুনর রশিদ, আজিজুল হক সোহেল, মরহুম আব্দুল মালেকের ছেলে মোহাম্মদ তানজিদ আহমদ সহ পাড়ার মুরুব্বী, শুভাকাংখী ও অসংখ্য আত্মীয় স্বজন।