হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:
টেকনাফ উপজেলার বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে দুর্ধর্ষ সন্ত্রাসী ও সৌদি প্রবাসী হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। ১ ডিসেম্বর শুক্রবার ভোর রাতে টেকনাফ বাহারছড়ার উত্তর শীলখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, টেকনাফের উপকূলীয় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক কাঞ্চন কান্তি দাশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ পুলিশ টিম নিয়ে বাহারছড়া উত্তর শীলখালী এলাকায় অভিযান চালিয়ে টেকনাফ বাহারছড়ার সৌদি প্রবাসী বেলাল হত্যা মামলার মূলহোতা ১নং আসামি বাহারছড়া উত্তর শীলখালী এলাকার মৃত মকবুল আলীর ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী আতা উল্লাহকে (৪২) গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, দুর্ধর্ষ সন্ত্রাসী আতা উল্লাহর বিরুদ্ধে অবৈধ অস্ত্র ব্যবহার ও অস্ত্র লুটের দায়ে জিআর মামলা নং-৬১/১৯৯৪ ইংরেজী, মামলা নং-৫৪৯/২০১৩ ইংরেজী, উপজেলা আইন শৃংখলা সভার সিদ্ধান্তে সন্ত্রাস দমন আইনে জিআর মামলা নং-২৪/২০০৪ ইংরেজী, হত্যা ও হত্যার উদ্দেশ্যে দায়েরকৃত জিআর মামলা নং-৫৩/২০০০ ইংরেজী, মামলা নং-১০২/২০১৫ ইংরেজী, মামলা নং-৭৭৮/২০১৭ ইংরেজী রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানা, উখিয়া ও টেকনাফ থানায় বেশ কয়েকটি জিডি ও মামলা রয়েছে বলে জানা গেছে। টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আশ্ররাফুজ্জামান জানান,
গ্রেফতারকৃত আতা উল্লাহকে সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।