মোহাম্মদ হোসেন,হাটহাজারী :

চট্টগ্রামের হাটহাজারীতে সাত শত(৭ শত) লিটার পাহাড়ী দেশীয় মদ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার মেখল ইউনিয়নের খুঁয়াজ চৌধুরী বাড়ি ব্রিজ এলাকার রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় এসব মদ গুলো উদ্ধার করা হয়। এ সময় ওই এলাকা থেকে মদ বহণকারী একটি ট্রাক জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, রবিবার ভোরে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের ইছাপুর বাজারে এলাকায় পুলিশ একটি চেক পোস্ট বসায়। পুলিশের উপস্থিতি লক্ষ করে মাদক বহণকারী নগরমুখী ট্রাকটি সামনে থাকা দুটি পিকআপ ও একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে সুবেদার পুকুর পাড় হয়ে মেখলে প্রবেশ করে এবং ট্রাকে থাকা মদভর্তি বস্তাগুলো মাদক বহণকারীরা ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানার সহাকরী উপ-পরিদর্শক ইব্রাহীম ও নুরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মেখল ইউনিয়নের খুঁয়াজ চৌধুরী বাড়ি ব্রিজ এলাকার রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় ৭শ লিটার (৬ বস্তা) চোলাই মদ উদ্ধার এবং হারিপুকুর পাড় এলাকা থেকে মদ বহণকারী একটি ট্রাক জব্দ করে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাংগীর সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।