নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলায় কর্মরত সংবাদকর্মী নাজিম উদ্দিনসহ তিনজনের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেছেন এক বিপণন কর্মকর্তা।

বুধবার (১০ডিসেম্বর) চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন কক্সবাজার সদরের খুরুশকুল এলাকার গুরা মিয়ার ছেলে আবুল কাশেম। তিনি অনিক ফিড কোম্পানিতে কক্সবাজার আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন।

মামলার বিবাদীরা হলেন কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বিলহাছুরা এলাকার আশরাফ মিয়ার ছেলে নাজিম উদ্দিন, পূর্ব গোঁয়াখালী এলাকার মৃত নুর ছোবহানের ছেলে আবুল কালাম ও কক্সবাজার সদর উপজেলার পিএম খালী এলাকার নুরুচ্ছফার ছেলে নুরুল আজিজ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বিপণন কর্মকর্তা আবুল কাশেম গত ২ ডিসেম্বর কোম্পানির কাজে পেকুয়া যান। পরের দিন তিনি পেকুয়া থেকে কক্সবাজার ফেরার পথে গোঁয়াখালীর বটতলীপাড়া এলাকায় বিবাদীরা তাকে মারধর করে একটি মোটরসাইকেল ও ২০ হাজার টাকা ছিনিয়ে নেন।

বাদী পক্ষের আইনজীবী শহীদুল্লাহ চৌধুরী বলেন, আবুল কাশেমকে ছিনতাই ও তার উপর হামলার অপরাধ আমলে নিয়ে আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন। তাঁদের আগামী ৩ এপ্রিল আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছেন।