প্রেস বিজ্ঞপ্তি :
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় ভীত সরকার তাঁকে অরাজনৈতিক উপায়ে দমনের চেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এই দেশের কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন।
বর্তমান অবৈধ সরকার বেগম জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাঁকে বাংলাদেশের রাজনীতির দৃশ্যপট থেকে সরিয়ে দেয়ার যে নীল নকশা বাস্তবায়নের স্বপ্ন দেখছে তা কোনদিনই সফল হবে না।
তিনি বলেন, ষড়ষন্ত্র করে সাময়ীক হয়রানী করা যায়, কিন্ত বেগম জিয়াকে এদেশের
কোটি কোটি মানুষের সমর্থন ও মন থেকে  মুছে ফেলা যাবে না উল্লেখ করে তিনি যুবদল নেতাকর্মীদের আগামিতে যে কোন আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তত থাকার আহবান জানান। ২৮ জানুয়ারী রবিবার বিকেলে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে সদর উপজেলা যুবদলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা কাজল উপরোক্ত কথাগুলো বলেন। 
সদর যুবদলের সহ-ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মোঃ ইসমাঈলের কোরান তেলাওয়াতেরর মাধ্যমে অনুষ্ঠিত পরিচিতি সভায় সভাপতিত্ব করেন করেন   সদর যুবদল,  সভাপতি ফরিদুল আলম , সঞ্চালনায় ছিলেন হাবিব উল্লাহ হাবিব সাধারণ সম্পাদক সদর যুবদল, বিশেষ অথিতি রফিকুল হুদা চৌং, আবদুল মাবুদ সাবেক চেয়ারম্যান, রাশেদ মোঃ আলী, গিয়াস উদ্দিন জিকু, জিসান উদ্দিন জিসান, মুজিবুল হক মিয়াজী, ছৈয়দ নূর সাওদাগর, মাস্টার মোস্তাফা কামাল, মউসুদুর রহমান মাসুদ, আজিজুল হক সোহেল, জুলকার নাঈন সিকদার,  বুলবুল সিকদার, শাহীনুল কাদের লিমন, ইসহাক সামী সভাপতি ঝিলংজা ইউনিয়ন যুবদল পশ্বিম শাখা, মোঃ ইউনুস সভাপতি ঝিলংজা পূর্ব শাখা যুবদল, ইঞ্জিনিয়ার তারেক মাহমুদ প্রচার সম্পাদক সদর যুবদল, আক্তারুজ্জমান লাভলু, মোঃ হাবিব উল্লাহ সহ- সাধারণ সম্পাদক সদর যুবদল, জাহাঙ্গীর আলম আহবায়ক পিএমখালী ইউঃ যুবদল, ছৈয়দুল করিম চৌফলদন্ডী  ইউঃ যুবদল, 
ঝিলংজাঃ সাইফুল ইসলাম সাফু, রশিদ আহমদ, ইসমাঈল কোং,  ছালামত উল্লাহ, নুরুল আজিম, ফজলুল হক ,জিয়া, মোরশেদ, আলমগীর, রফিক,  সাদ্দাম, 
খুরুস্কুল ঃ ফরিদুল আলম, সাহাব উদ্দিন, লিটন,  রুবেল,
ভারুয়াখালীঃ জসিম উদ্দিন, জিয়া উদ্দিন, মুফিজুর রহমান,  মুস্তফা, জয়নাল, জমির উদ্দিন, রাসেল মেম্বার, লোটাশ প্রমুখ।