সংবাদ বিজ্ঞপ্তি:

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদ দিবস উপলক্ষে কক্সবাজার সদর হাসপাতালে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে। ২১ ফেব্রুয়ারী বুধবার সকালে ২৫০ সদর হাসপাতালের উদ্যোগে ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, সন্ধানী-মেডিকেল ক্লাবের সহযোগিতায় এই কর্মসূচী পালন করা হয়। সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক বিএমএ’র সভাপতি ডাঃ পু চ নু’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র সাধারন সম্পাদক, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্বাচিপের আহবায়ক ডাঃ মাহবুবুর রহমান।

অনুষ্ঠান সঞ্চলনা ও স্বাগত বক্তব্য রাখেন কক্সবাজার বিএমএ’র সাংগঠনিক সম্পাদক ডাঃ সৈয়দ মারুফ উর রহমান। এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাহীন আবদুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রফিক উস সালেহীন, বিএমএ‘র বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডাঃ রঞ্জন বড়–য়া রাজন, দপ্তর সম্পাদক ডাঃ গোলাম মোস্তাফা নাদিম, সদস্য ডাঃ জাহিদুল মোস্তফা । অনুষ্ঠানে বক্তারা বলেন, রক্ত মানুষের জীবন বাঁচায়।

রক্তের বিকল্প মেডিকেল বিজ্ঞান এখনো খুঁজে পাইনি। তাই রক্তদাতা রক্ত দিয়ে মানুষের জীবন বাঁচানোর পাশাপাশি অন্যকে উদ্বুদ্ধ করে। এর সফলতা দুনিয়া ও পরকালে মিলবে। তাছাড়া স্বাধীনতা দিবসে রক্তদান মহতি প্রয়াস। যা অন্যদের উদ্বুদ্ধ করবে। কর্মসূচীতে অংশ নেন অর্ধশত স্বেচ্ছাসেবী কর্মী।