প্রেস বিজ্ঞপ্তি:
রামু থানার অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীর সাথে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ নবগঠিত রামু উপজেলা শাখার সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় সম্পন্ন হয়েছে। ৬ মে রবিবার উক্ত সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় সম্পন্ন হয়।

সাক্ষাতকালে বৌদ্ধ সুরক্ষা পরিষদ রামু শাখার পক্ষ থেকে অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়ের পরে সংক্ষিপ্ত মতবিনিময় হয়। এসময় অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলী বলেন, কোন ধর্মে হিংসা, হানাহানির কথা বলা হয়নি। এরপরও কিছু মানুষ বিপদগামী হচ্ছে। সব সম্প্রদায়ে এই সমস্যা আছে। তাদের কারণে সাম্প্রদায়িক সম্প্রীতি মাঝে মাঝে আঘাত প্রাপ্ত হয়। কিন্তু সবাই মিলে দেশের জন্য, মানুষের জন্য কাজ করলে এই সংকট নিরসন করা সম্ভব। আমি রামুতে যোগদানের পর থেকে আপনাদের কাছ থেকে সবসময় সহযোগিতা পেয়েছি। আশা করি ভবিষ্যতেও পাব। এজন্য আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এসময় এলাকার বৌদ্ধ বিহার, বৌদ্ধপল্লী তথা সার্বিক নিরাপত্তা প্রদানে প্রশংসনীয় ভূমিকা পালন করে যাওয়ায় বৌদ্ধ সুরক্ষা পরিষদের পক্ষ থেকে পরিশ্রমী অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

শুভেচ্ছা ও মতবিনিময়কালে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ নবগঠিত রামু উপজেলা শাখার সভাপতি রিটন বড়ুয়া এমইউপি, সাধারণ সম্পাদক বিপুল বড়ুয়া, সহ-সভাপতি বিমল বড়ুয়া, তুষিত বড়ুয়া, অর্থ সচিব তাপস বড়ুয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক রাজু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক পূর্ণধন বড়ুয়া উপস্থিত ছিলেন।

এসময় কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ ভিক্ষু, যুগ্ন সাধারণ সম্পাদক মৃনাল বড়ুয়া, অরুণ বড়ুয়া, সমাজ কল্যাণ সম্পাদক কেতন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিপক বড়ুয়া বিটুও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পরিচিতি সভার পর আগামী ১০ ও ১১ মে অনুষ্ঠিতব্য রামু হাইটুপী বড় ক্যাং এর অধ্যক্ষ প্রয়াত উ পঞ্ঞাদীপা মহাথের’র অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গৃহিত হয়।