নুরুল কবির, বান্দরবান :

বান্দরবানে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে বান্দরবান থেকে রাঙ্গামাটির ঘাগড়া পর্যন্ত ২৯ কিলোমিটার সড়কের ওভারলে কাজের উদ্ধোধন করা হয়েছে। বুধবার বিকালে বান্দরবান শহরের সেগুনবাগিচা এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আনুষ্ঠানিকভাবে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় অনন্যদের মধ্যে সেনাবাহিনীর ৬৯ রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনালের যুবায়ের সালেহীন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, সড়ক ও জনপদ বিভাগ রাঙ্গামাটির সার্কেলের তত্ববোধায়ক প্রকৌশলী আজাদুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম, বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ,প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ জানান, পিএমপি সড়ক কর্মসূচীর আওতায় বান্দরবান থেকে চন্দ্রঘোনা, বাঙ্গালহালিয়া হয়ে রাঙামাটি জেলার ঘাগড়া পর্যন্ত ২৯ কিলোমিটার সড়ক ওভারলে কাজের উদ্ধোধন করা হয়েছে। বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধানে ঠিকাদারী প্রতিষ্ঠান জেবি ১৯ কোটি ৯৩ লাখ ৬৪ হাজার আটষট্টি টাকা ব্যয়ে কাজটি নির্মাণ করবে। আগামী ৬ মাসের মধ্যে কাজটির নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হলে দেশের মানুষ আত্মসামাজিক ভাবে এগিয়ে যাবে। অর্থনৈতিকভাবেও সম্মৃদ্ধ হবে দেশ। একারণে সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে অত্যন্ত আন্তরিক সরকার। চলমান উন্নয়ন কর্মকান্ডের ধারা অব্যাহত রাখতে প্রয়োজন আওয়ামীলীগ সরকার।