প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আগামী ৩ মাসের মধ্যেই শতভাগ বিদ্যুৎ নিশ্চিত হবে মহেশালীতে। বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা জন্য মোট ৩টি সাব-স্টেশন সক্রিয় থাকবে। ইতোমধ্যে তিনটি সাব-স্টেশনের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। খুব দ্রুততর সময়ে সাব-স্টেশন থেকে বিদ্যুৎ সরবরাহ শুরু হবে।

তিনি আরো বলেন, মহেশখালীবাসীর প্রাণের দাবী ছিল বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা। অনেক ত্যাগ তিথিক্ষার পর সেই স্বপ্ন এখন পুরণ হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়ন করেন। তাই মহেশখালীর ৩৩ হাজার গ্রাহক’র তিনি এ প্রকল্প বাস্তবায়ন করছেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের কথার রাজনীতি করে না, উন্নয়নের রাজনীতি করে। ২০১৪ সালে মহেশখালীতে বিদ্যুতের গ্রাহক ছিল ১২ হাজার এখন তা ৩৩ হাজারে দাড়িয়েছে। এই বিশাল অংকের গ্রাহকদের চাহিদা মিটাতে বিদ্যুৎ বিভাগকে হিমশিম খেতে হয় ফলে ঘন ঘন লোডশেড়িং এর কবলে পড়তে হয় গ্রাহকদের। মহেশখালীতে মোট বিদ্যুতের চাহিদা ১০ মেগাওয়াট। ৩টি সাব-স্টেশানের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবে বিদ্যুৎ বিভাগ। গত বেলা ১২টায় মহেশখালীতে নির্মাণাধীন সাব-স্টেশন পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া, পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বশর মোহাম্মদ সামছুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড আবু তালেব, যুগ্ম সাধারণ সম্পাদক বজ ্রঘোপাল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নির্মল কান্তি চক্রবর্তী, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক প্রনব কুমার দে, ছোট মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম , যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল সহ আওয়ামী লীগ যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।