পিবিডি: আফগানিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে রোববার মাঠে নামবে টাইগাররা। কোটি সমর্থকের প্রত্যাশার চাপ তো রয়েছেই, তার উপর আফগান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটাও বাজেভাবে হেরেছে বাংলাদেশ। তাই তো শঙ্কা দানা বেঁধেছিল টাইগারভক্তদের- ঠিক আছেন তো সাকিবরা? তবে এসব কিছু যে মোটেও গায়ে মাখছে না বাংলাদেশ দল তার প্রমাণ মিললো ছোট্ট এক ভিডিওতেই।
সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগ্রামে ড্রেসিংরুমের এক আনন্দঘন মুহূর্ত শেয়ার করেছেন টাইগার দলপতি সাকিব আল হাসান। ভিডিওতে দেখা যায়, ব্যাট হাতে দাঁড়িয়ে সুর মেলাচ্ছেন পেসার আবু হায়দার রনি। তাকে চারপাশে থেকে ঘিরে বেঞ্চে বসে গান গাইছেন সাকিব আল হাসান, রুবেল হোসেন, আরিফুল ইসলাম, নাজমুল অপু, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ এবং মোসাদ্দেক হোসেন সৈকত। সবাই বেশ উৎসাহ ও আনন্দ নিয়েই সুরের তালে তালে শরীর দুলিয়েছেন।
সাকিবরা কোরাস করে গাইছেন সাম্প্রতিক সময়ে ঝড় তোলা ‘অপরাধী’ গানটি। যে গানের কথা, ‘মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে। আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে।’
মাসখানেক আগে আরমান আলিফের এই ‘অপরাধী’ গানটি প্রকাশ হয় ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে। দারুণ জনপ্রিয় এই গানটি আবার কয়েকদিন ধরে ফেসবুকে ভাইরাল হয়েছে টুম্পা খানের কণ্ঠেও।
ইন্সট্রাগ্রামের পর ফেসবুকেও বাংলাদেশ দলের এই ভিডিওটি শেয়ার করেন সাকিব। একই ভিডিও শেয়ার করেছেন রুবেল হোসেনও।
বাংলাদেশ দলের খেলোয়াড়েরা যে আনন্দে গানটা গেয়েছেন, তাতে বোঝার উপায় নেই মূল গানটা প্রেমিকা হারিয়ে বেদনায় পোড়া কোনো এক প্রেমিকের! সাকিবদের এমন ভিডিওর পর তাই আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে আলোচনাটা বদলে যেতে বাধ্য- টাইগাররা অন্তত বিমর্ষ নয়।