জাহাঙ্গীর আলম, টেকনাফ:
টেকনাফ উপজেলার নাফনদীতে বাংলাদেশ বর্ডার র্গাড ব্যাটালিয়ান (বিজিবি) ও মিয়ানমার বর্ডার র্গাড পুলিশ (বিজিপি’র) মধ্যে ৮ম বারের মত যৌথ টহল সম্পন্ন হয়েছে।

৩০ জুন সকাল ১০টা হতে ১১ টা পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপির সুবেদার মোঃ আব্দুল জলিল শেখ এর নেতৃত্বে ১২ সদস্যের একটি টহলদল ০২ টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ নম্বর (২) বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ খাইকুং ক্যাম্পের লিওটিনেং লি এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহলদল ০২ টি স্পীডবোট যোগে বিআরএম-১৫ হতে বিআরএম-১৮ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করে।

টেকনাফ-২বর্ডার গার্ড ব্যাটালিয়ান(বিজিবি’র) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান,উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যগণ কুশলাদি বিনিময় মধ্যে দিয়ে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য যে, গত ০৫, ১৪, ২০ এবং ২৭ মার্চ এবং ২০, ২২ ও ২৭ জুন ২০১৮ তারিখ অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি এর সাথে ০৭ টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।