পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় ‘দক্ষিণ এশিয়া ভভিমান টুর্নামেন্ট’ চ্যাম্পিয়ন রাশেদুল ইসলামকে উপজেলা পরিষদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। বুধবার (১আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু তার কার্যালয়ে ফুলেরতোড়া ও মিষ্টিমুখ করানোর মাধ্যমে রাশেদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করেন। এসময় তিনি রাশেদকে ক্রেস্ট ও নগদ চার হাজার টাকা অর্থ সহায়তা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে শিলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হোছাইন, মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সদ্য নিয়োগ প্রাপ্ত মোহাম্মদ শাহজাহান,
সংবর্ধিত রাশেদের পিতা শফিউল আলম ও মামা আবু তালেব উপস্থিত ছিলেন।

সংবর্ধনার জবাবে রাশেদুল ইসলাম বলেন, আমার এই অর্জন পেকুয়াবাসীকে উৎসর্গ করলাম।  আমার প্রতি পেকুয়ার সাধারণ মানুষের ভালবাসা দেখে আমি মুগ্ধ।  আমি সবার কাছে দোয়া ও ভালাবাসা চাই। আমি চেষ্টা করবো আমার এই অর্জন ধরে রাখতে। সেসাথে দেশের সুনাম রক্ষায় সচেষ্ট থাকবো। পেকুয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে আমাকে সংবর্ধিত করায় উপজেলা চেয়ারম্যান মহোদয়ের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু বলেন, যেকোন প্রাপ্তি গৌরবের।  সেটা বড় হোক আর ছোট হোক।  রাশেদের এই অর্জন সত্যিই এই এলাকা তথা দেশের জন্য গৌরবের। আমি তার ভভিনাম টুর্নামেন্ট জয়ের বিষয়টি জানতান না। বিভিন্ন পত্র-পত্রিকায় প্রতিবেদনটি পড়ার পর বিষয়টি আমার নজরে আসে। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা এবং আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে। ভবিষ্যতে তার কোন ধরনের সহযোগিতার প্রয়োজন হলে পরিষদের পক্ষ থেকে তা করা হবে।
উল্লেখ্য, চলতি বছর দক্ষিণ এশিয়ার চারটি দেশের অংশগ্রহণে ভভিনাম টুর্নামেন্ট শুরু হয়।  গত ১৯-২১জুলাই মিরপুর ইনডোর স্টেডিয়ামে এ টুর্নামেন্টে প্রথম আসরে চ্যাম্পিয়ন নির্বাচিত হয়ে গোল্ড মেডেল জয় করে মো.রাশেদুল ইসলাম। অলিম্পিক আসরকে টার্গেট করে এ টুর্নামেন্ট আয়োজন করেন আয়োজকরা। আয়োজকরা আশা করছেন অলিম্পিকের আগামী আসরে ইভেন্ট হিসেবে ভভিনামকে দেখা যাবে।