প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, মানুষ এখন আর সন্ত্রাস, জঙ্গীবাদ ও লুটপাট চায় না। দেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে চায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করছে। যার ফলে এগিয়ে যাচ্ছে দেশ শক্তিশালী হচ্ছে দেশের অর্থনীতি। তিনি আরো বলেন দেশের এই অগ্রগতিকে রুখে দিতে বিএনপি জামায়াত নানা অপ-তৎপরতায় লিপ্ত রয়েছে। দেশকে আবারো দূর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করে পাকিস্তানের একটি তাবেদার রাষ্টে পরিণত করতে চায়। আমরা আর পিছনে ফিরে যেতে চাই না। সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে চাই। তাই আগামি নির্বাচনে নৌকা প্রতীকের বিকল্প নেই। মহেশখালীর ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করতে হবে। আপনারা ঐক্যবদ্ধ থাকুন সততা, নিষ্টা ও উন্নয়নের জন্য হবেই। তিনি গতকাল মহেশখালীর শাপলাপুরে সর্বস্তরের জনতার সাথে ঈদ শুভেচ্ছ মিনিময়কালে এ কথা বলেন। সকাল ১০টায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী।

শাপলাপুরে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মৌঃ ওসমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, মনির বিন সুলতান, শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, নুরুল আমিন মেম্বার, সামিদুল ইসলাম।

জানা যায় গতকাল শাপলাপুরবাসীর সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য আশেক উল্লাহ রফিক এমপি শাপলাপুর পৌছলে রাস্তায় শতশত নারী পুর প্রিয়নেতার সাথে ঈদ শুভেচ্ছা জানাতে নেমে আসে। তিনি শাপলাপুর বাজারে পৌঁছলে জনসভায় রুপ ধারণ করে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের মুর্হুমুহুর শ্লোগান দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ শুভেচ্ছা শাপলাপুরবাসীর কাছে পৌঁছে দেন।