সিবিএন:
কক্সবাজার শহরের আমেনা খাতুন উচ্চ বিদ্যালয়ের আফসানা মীম নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে। সে শহরের পূর্ব পাহাড়তলী ইসুলের ঘোনা এলাকার নূরুল আবছারের মেয়ে। গতকাল শনিবার (১ সেপ্টেম্বর) সকালে প্রাইভেট পড়তে গিয়ে আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার রাত পর্যন্ত তার সন্ধান মিলেনি। এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

নিখোঁজ আফসানা মীমের বাবা নূরুল আবছার জানান, আফসানা মীম কালুর দোকান এলাকায় এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে। প্রতিদিনের মতো গতকাল শনিবারও ভোর সাড়ে ৬টায় সে প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফিরেনি। বিদ্যালয়েও যায়নি। এমনকি রাত পর্যন্ত বাসা ফিরেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়েছে। তবে কোথাও সে যায়নি।

মেয়েটির গায়ের রং শ্যামলা, চেহারা গোলাকার, উচ্চতা-চার ফুট, গায়ে খয়েরী রংয়ের থ্রী পিছ ও কাঁধে বই ভর্তি ব্যাগ ছিলো। কোনো সহৃদয় ব্যক্তি তার খোঁজ পেলে সন্ধান দেয়ার অনুরোধ জানানো হয়েছে। সন্ধানদাতাকে পুরস্কৃত করা হবে। যোগাযোগ -০১৮১৮-৮২৬২৮৮ (বাবা)। মেয়ে নিখোঁজ হওয়ায় তার মাসহ পরিবারের লোকজনের কান্না থেমে নেই।