মহেশখালী প্রতিনিধি: 

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে তিতামাঝির পাড়া এলাকায় বিদ্যুতের তাঁরে স্পৃষ্ট হয়ে এক কন্যা শিশু নিহত হয়েছে। নিহত কন্যা শিশুর নাম প্রিয়া মণি (৯)। সে তিতা মাঝির পাড়া এলাকার দুবাই প্রবাসী কুতুব উদ্দিনের কন্যা। ৩  সেপ্টেম্ব বেলা ২ টার দিকে তিতা মাঝির পাড়াস্থ সাবেক মেম্বার ছিদ্দিক আহমদ সওদাগরের বসত বাড়ী ঘেঁষে পল্লীবিদ্যুতের খুটির তাঁরে জড়িয়ে। নিহত প্রিয়া মণি মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানাগেছে ছিদ্দিক আহমদ সওদাগরের বাড়ীর পাশে পল্লী বিদ্যুতের খুটিটি নডবড়ে অবস্থায় হেলে থাকে বাড়ীর ছাদের সাথে। ছাদের উপরে ছোট ছোট শিশুরা খেলা করার সময় প্রায়ই দূর্ঘটনা দেখা দিত। এ ব্যাপারে এলাকাবাসী অনেক বার পল্লী বিদ্যুতের সংশ্লিষ্ট দপ্তরে খুটি সরিয়ে ফেলার জন্য বারংবার অবহিত করা হলেও পল্লী বিদ্যুতের লোকজন খুঁটিটি না সরানোর কারনে আজ বড় ধরনের দূর্ঘটনা হয়ে প্রিয়া মণি নামে শিশুটি নিহত হয়।

স্থানীয় জহির উদ্দিন জানান, ছিদ্দিক সওদাগর তার বাড়ীটি নির্মান করার সময় পল্লী বিদ্যুতের খুটির পাশ ঘেষে বাড়ীটি নির্মান করে। তার এই অবহেলার কারনে শিশুটি নিহত হয়েছে বলে জানান তিনি।

 এব্যাপারে জানতে চাইলে মাতারবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার জাকের হোসেন বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে প্রিয়া মণির শরীরের নিচের অংশ প্রায় জ্বলছে যায়। আহত শিশুটিকে তার আত্মীয়-স্বজনরা উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে বদরখালী পর্যন্ত পৌছলে সেখানে প্রিয়া মনি মৃত্যুর কোলে ঢলে পড়ে এবং খবর পেয়ে দূর্ঘটনাস্থলে মাতারবাড়ীর পুলিশ ফাড়ির এ,এস,আই জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশ পৌছে।