মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়িঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সিএনজি ও টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১নারী নিহত এসময় আহত হয়েছে দুই চালক। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার নাইক্ষ্যংছড়ির চাকঢালা সড়কের ছালামীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সিরাজ বেগম (৫৫)। তিনি সদর ইউনিয়নের ব্যাবসায়ী পাড়া এলাকার হোসেন আহম্মদের স্ত্রী। আহত সিএনজি গাড়ি চালকের নাম শাহ আলম। তিনি চাকঢালা এলাকার মৃত রুস্তম আলীর ছেলে ও টমটম চালকের নাম আলী আকবর বলে জান গেছে।

সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী জানান বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চাকঢালা থেকে ছেড়ে আসা একটি সিএনজি গাড়ি ছালামীপাড়া হেফজখানা এলাকায় পৌছলে বিপরীত থেকে আসা একটি টমটম গাড়ির মুখোমুখি সংষর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা সিরাজ বেগম এর ডান পা ভেঙ্গে যায়। সিএনজি চালক শাহ আলম আহত হয়। ঘটনার পর পর প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসারত অবস্থায় বিকালে সিরাজ বেগমের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তবে এই ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর শেখ।