নুসরাত পাইরিন :

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে  ১০ জন আসামী । গত ১৩ সেপ্টেম্বর  সকাল ০৮.০০ টা হতে ১৪ সেপ্টেম্বর সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, এসআই এমরান হোসেন, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, সনজীত চন্দ্র নাথ, এসআই সুজন চন্দ্র মজুমদার, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই সজিদুল ইসলাম, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ সাহাব উদ্দিন, পিতা- বাহাদুর উল্লাহ, সাং- নতুন বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সোহেল, পিতা- মৃত মোঃ নুর কাদের, সাং- কলাতলী, বিকাশ বিল্ডিং, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। রুমান, পিতা- নবী হোসেন, সাং- পশ্চিম বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। সোনা মিয়া, পিতা- জসিম উদ্দিন, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। আব্দু শুক্কুর, পিতা- মোহাম্মদ হোছন, সাং- মোস্তাক পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। জসিম উদ্দিন, পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- পূর্ব পাহাড়তলী ইউসুলের ঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। নুরুল হোসেন, পিতা- মৃত নজু মিয়া, সাং- নাজিরার টেক, বাসিন্যা পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। নুরুল কাদের, পিতা- জাবের আহামদ, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ সোহেল, পিতা- আলী আহমদ, সাং- সওদাগর পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ১০। রোমিও রামি, পিতা- প্রফেসার মোঃ তৈয়ব, সাং- কুলাল পাড়া, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।