ডেস্ক রিপোর্ট:

অদ্য ২৩-০৮-২০২৪ তারিখ রোজ শুক্রবার,হাসিঘর ফাউন্ডেশন উখিয়া শাখার বিলুপ্ত কমিটির সদস্যদের একাংশ নিয়ে একটি বিশেষ সাধারণ সভার আয়োজন করা হয়। এতে সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনের উখিয়া শাখার কার্যক্রম আরো গতিশীল করার জন্য সকলে বিভিন্ন ধরনের মতামত প্রদান করেন। দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

হাসিঘর ফাউন্ডেশন তাদের ব্যানারে বন্যার্তদের পাশে না থাকলেও সংগঠনের সকল সদস্য আস-সুন্নাহ ফাউন্ডেশনের মাধ্যমে অনুদান প্রদান করে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে বলে উল্লেখ করেন হাসিঘর ফাউন্ডেশন এর উখিয়া শাখার সাবেক সভাপতি পি এম মোবারক।

উক্ত সভায় উপস্থিত ছিলেন হাসিঘর ফাউন্ডেশন’ র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার,উখিয়া শাখার সাবেক সভাপতি পি এম মোবারক। সংগঠনের ইন্সটিটিউশনাল অ্যাফেয়ার্স এর সিনিয়র ডেপুটি কো-অর্ডিনেটর শাইফুল ইসলাম শিহাব, ডেপুটি কো-অর্ডিনেটর সৃজন কর অর্ণব।সংগঠনের উখিয়া শাখার সিনিয়র সদস্য সাইফুল ইসলাম বাবু, নোমান মোহাম্মদ তারেক, সাইদুল আমিন, সায়েদ মোবারক, মেহেদী হাসান, শাহরিয়ার তানভীর রিফাত, রহিম উল্লাহ, মেহেদী হাসান জোবায়ের, সায়িদা আফিয়া আলম নিহা, সায়মা মালেক চৌ:, রাফি, সাকিবুল হাসান, ইয়াসির আরফাত, মাজিন সিকদার, আব্দুল্লাহ আল নোমান সহ আরো অনেকে।