এইচ এম রুহুল কাদের,চকরিয়া:

যুবকরা স্বেচ্ছাশ্রমে প্রায় ২ কিলোমিটার রাস্তা সংস্থার করেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ৯নং ওয়ার্ডের ছাইরাখালী আর্মী ক্যাম্প এলাকা থেকে ছাইরাখালী স্টেশন পর্যন্ত প্রায় অর্ধ কিলোমিটার রাস্তার এই কাজ করছেন স্থানীয় যুবকরা । ইট ভাটাগুলো থেকে স্বল্পমূল্যে ইট, এবং বালু কিনে জনসাধারণের চলাচলের সুবিধার্থে এসব কাজ স্বেচ্ছায় চালিয়ে যাচ্ছেন।

দীর্ঘদিন ধরে ওই রাস্তাটি চলাচলে অযোগ্য হলেও সংস্কারের ব্যবস্থা নেননি। স্থানীয়রা বাধ্য হয়ে নিজ উদ্যোগে কাজটি সম্পন্ন করার জন্য হাতে নিয়েছেন। তাছাড়া বিভিন্ন সামাজিক কাজগুলো উপজেলায় দীর্ঘদিন ধরে সুনামের সাথে করছেন তারা। এই এলাকার যুবকরা দলবদ্ধভাবে মানুষের পাশে থাকবেন বলে অঙ্গীকার করেছেন।

রাস্তা সংস্থার কাজে উপস্থিত ছিলেন,এম এ আজিজ আলহাফিজ,ডা: আকতার হোসাইন,কাইচার হামিদ রুবেল, আবদুল করিমসহ উক্ত সংগঠনের প্রায় অর্ধশত সদস্য বৃন্দ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী বলেন, দীর্ঘদিন ধরে অবহেলিত ছাইরাখালী সড়কের সংস্থার কাজ শুরু করেছিল এলজিইডি। গত ৩-৪ মাস ধরে কাজ বন্ধ থাকায় সড়কে ছোট-বড় গর্তে পরিণত হয়েছে। তাছাড়া বনবিভাগের বাঁধার কারণে কাজে ব্যাঘাত হচ্ছে।