দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনিধি ;

কোটা সংস্কারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শুরুর প্রথম সাত শহিদের অন্যতম শহিদ ওয়াসিম আকরামের মায়ের সাথে সাক্ষাৎ করেন কেন্দ্রীয় অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার ৭টায় পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের মেহেরনামা শহিদ ওয়াসিমের গ্রামের বাড়িতে উপস্থিত পরিবারের সদস্যদের সাথে বিনিময় করে নগদ অর্থ সহায়তা প্রদান করেন সমন্বয় হাসনাত আবদুল্লাহ। এর আগে শহিদ ওয়াসিমের কবর জিয়ারত করেন সমন্বয়কের সাথে আসা ছাত্ররা।

এসময় সমন্বায়ক হাসনাত আবদুল্লাহ শহিদ ওয়াসিমের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, ওয়াসীমদের আত্মত্যাগের মাধ্যমে আজকের নতুন বাংলাদেশ পেয়েছি। বৈষম্য বিরোধী আন্দোলনে আমাদের পরিচয় ছিল ফ্যাসিস্টদের বিরুদ্ধে একটি আন্দোলন, বিজয়ের পরও আমাদের পরিচয় হবে আওয়ামী ফ্যাসিষ্টদের ১৭ বছরের ঝঞ্ঝাট নিধন ও রাষ্ট্র পুনর্গঠনে একই যাত্রী।

চট্টগ্রাম সমন্বায়ক খান তালাত মাহমুদ রাফি বলেন, আমাদের এ বিপ্লব এখনো অব্যাহত, যতদিন স্বপ্নের বাংলাদেশ গঠন না হবে ততোদিন চলবে। এবং প্রজন্ম থেকে প্রজন্ম এ বিপ্লব রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কারে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চট্টগ্রাম সমন্বায়ক খান তালাত মাহমুদ রাফি,আকিল,মোহাম্মদ বেলাল,মুজিবুল হক,মোহাম্মদ সাকিব,পেকুয়া উপজেলা ছাত্র প্রতিনিধি হিরণ সরওয়ার,মোহাম্মদ জিহাদ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।