সিবিএন ডেস্ক:

টঙ্গীতে র‌্যাবের কাছ থেকে আওয়ামী লীগ নেতাকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় বিএনপির দুই নেতাসহ ৩৩০ জনের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) র‌্যাব-১ এর ওয়ারেন্ট অফিসার সাইফুল ইসলাম বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় এই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রাতে রাজধানী উত্তরা পশ্চিম থানার দুটি মামলায় পলাতক আসামি গাজীপুর মহানগর ৪৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কবির বেপারিকে টঙ্গী বউবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১ এর সদস্যরা।

এ সময় র‌্যাব সদস্যরা আসামিকে নিয়ে উত্তরায় যাওয়ার পথে রাত সোয়া ৮টার দিকে টঙ্গীর আনারকলি সড়কের মাথায় আসলে কবির বেপারির ভাই ৪৫ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক হালিম বেপারি ও অপর ভাই একই ওয়ার্ড বিএনপির যুববিষয়ক সম্পাদক সমির বেপারিসহ শনাক্ত ৩০ জন ও অজ্ঞাতনামা ২৫০-৩০০ আসামি র‌্যাবের গাড়িতে হামলা করে কবির বেপারিকে ছিনিয়ে নেয়। এই ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ঘটনার পাঁচ দিন পর র‌্যাব-১ টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করেন।

মহেশখালীতে জামে মসজিদে বিদ্যুৎ সংযোগ না পাওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি সৈয়দ রাফিউল করিম বলেন, আসামি ছিনতাইয়ের ঘটনায় র‌্যাব-১ একটি মামলা করেছে। মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহম্মেদ সুমন বলেন, আমি ঘটনা শুনেছি। বিএনপির নেতা হয়ে আওয়ামী লীগের নেতাকে ছিনিয়ে নেওয়া জঘন্য কাজ। দলীয় সভা ডেকে অভিযুক্ত বিএনপি নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর পেতে যুক্ত থাকুন কক্সবাজার নিউজ এর সাথে।