সিবিএন ডেস্ক:

ভারতীয় হকি দল এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিজেদের অপ্রতিরোধ্য দৌড় অব্যাহত রেখেছে। আগেই পাকিস্তান এবং জাপানের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে সাফল্যের পর, সেমিফাইনালে দঃ কোরিয়াকে ৪-১ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে তারা। হরমনপ্রীত সিং এবং বিবেকের নেতৃত্বে ভারতীয় দল তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে এবং এখন ফাইনালে মুখোমুখি হবে চিনের বিরুদ্ধে।

ম্যাচের শুরু থেকেই ভারতীয় দল আক্রমণাত্মক ছিল। প্রথম কোয়ার্টারে কোরিয়ান দলের বিরুদ্ধে একাধিক আক্রমণ চালানোর পর, উত্তম সিং ভারতকে প্রথম গোল এনে দেন। দ্বিতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নারের মাধ্যমে হরমনপ্রীত সিং গোল করে ভারতকে ২-০ এগিয়ে নিয়ে যান।

দ্বিতীয়ার্ধে, ভারতীয় গোলরক্ষক সুরজ একটি দুরন্ত সেভ প্রদান করেন। তৃতীয় কোয়ার্টারে ভারত এবং দঃ কোরিয়া পরপর গোল করে, জারমানপ্রীত সিং ভারতের পক্ষে এবং ইয়াং জিহুন কোরিয়ার পক্ষে গোল করেন। তৃতীয় কোয়ার্টারের শেষের দিকে হরমনপ্রীত সিং আবারো পেনাল্টি কর্নার থেকে গোল করে ভারতকে ৪-১ গোলে এগিয়ে দেন।

চতুর্থ কোয়ার্টার শেষে, ভারতীয় দল নিজেদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হয় এবং ম্যাচ জিতে মাঠ ছাড়ে। এখন ফাইনালে চিনের বিরুদ্ধে ভারতের চ্যালেঞ্জ উপস্থাপন করবে, যেখানে তাদের প্রাধান্য নিশ্চিতে ফেভারিট হিসেবে পরিচিত।

আরও খবর পেতে যুক্ত থাকুন কক্সবাজার নিউজ এর সাথে।