সিবিএন ডেস্ক

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকার অর্থ সহায়তা প্রদান করেছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম আন্দোলনের সমন্বয়কদের কাছে এই সহায়তার চেক হস্তান্তর করেন।

এ উপলক্ষ্যে বিকেএমইএ’র ঢাকা কার্যালয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে উপস্থিত ছিলেন আন্দোলনের সমন্বায়ক সারজিস আলম, এ কে এইচ আখতার হোসেন, এবং আরিফুল ইসলাম আদিব।

অনুষ্ঠানের শুরুতেই শহিদদের প্রতি শ্রদ্ধা জানানোর সময় মোহাম্মদ হাতেম বলেন, “এ দেশের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন একটি বৈষম্যবিরোধী সমাজ প্রতিষ্ঠা। যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝে বেঁচে থাকবেন।” তিনি আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সকলের সহযোগিতার গুরুত্বও তুলে ধরেন।

বিকেএমইএর নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান বলেন, “আহতদের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সহায়তাই শেষ কথা নয়। মেধা, শ্রম এবং সৎ উদ্দেশ্য নিয়ে সবাইকে এগিয়ে আসা উচিত।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকেএমইএর সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, এবং সাবেক সহ-সভাপতি মাসুদুজ্জামান।