টেকনাফে যুবদলের কর্মীসভায় শাহজাহান চৌধুরী পাহাড়ে সশস্ত্র অপহরণকারীদের শেকড় সমূলে উচ্ছেদ করতে যৌথ অভিযান পরিচালনা করুন

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:০২ , আপডেট: ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:০২

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


প্রেসবিজ্ঞপ্তিঃ

টেকনাফ উপজেলা যুবদলের আওতাধীন বাহারছড়া ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের ১,২ ও ৩নং ওয়ার্ড শাখার বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক হুইপ ও এমপি শাহজাহান চৌধুরী বলেন, টেকনাফে মাদক, অপহরণ বাড়লে দেশের শান্তির জন্য হুমকির মুখে পড়বে।

পাহাড়ের সশস্ত্র অপহরণকারীদের শেকড় সমূলে উচ্ছেদ করতে যৌথ অভিযান পরিচালনা করা অতীব জরুরি হয়ে পড়েছে। টেকনাফ সীমান্তের মানুষ শান্তি চাই। আওয়ামী লীগের ছত্রছায়ায় এসব অপরাধীরা ছাড় পেয়ে অপরাধের স্বর্গ রাজ্যে পরিণত করেছে। তিনি আরো বলেন যত দ্রুত সম্ভব অন্তর্বর্তী সরকার এ দেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করে জনগণের সরকার গঠনের ব্যবস্থা করা মাধ্যমে সত্যিকারের সফলতা আসবে।

বর্তমান সরকারকে সকল ধরনের সহযোগিতা করবে বিএনপি। যাতে আগামীর শান্তির বাংলাদেশ গড়ে উঠে।
বাহারছড়া বাসীর উন্নয়নের জন্য তিনি মেরিন ড্রাইভ, এল জি ইডি রাস্তা, মসজি,মাদ্রাসা, স্কুল ও সাইক্লোন শেলটার করে দিয়েছিলাম। আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে এই জনপদের আরো উন্নয়ন হবে। মানুষের মাঝে শান্তি ফিরে আসবে। সবাইকে পরিবর্তন হতে হবে। মানুষের সেবা করতে হবে।

বাহারছড়া দক্ষিণ শাখা যুবদলের আহ্বায়ক মুজিবুর রহমান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড হাসান সিদ্দিকী, সি. সহ-সভাপতি মোঃ হাশেম সিআইপি, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা বিএনপির সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী মেম্বার, দক্ষিণ শাখা বিএনপির সভাপতি ছৈয়দ হোসাইন মেম্বার, প্রধান বক্তার বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবদলের আহ্বায়ক মোহাম্মদ কাইয়ুম, বিশেষ বক্তার বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবদলের সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী।

বক্তব্য রাখেন বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা বিএনপির সভাপতি সাবের আহমদ, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস, দক্ষিণ শাখা বিএনপির সাধারণ সম্পাদক ছৈয়দ আহমদ, টেকনাফ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গফুর, টেকনাফ উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি জালাল উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোকতার হোসেন বাপ্পি , মোঃ রফিক, সেলিম উল্লাহ, বাহারছড়া উত্তর শাখা যুবদলের সদস্য সচিব জয়নাল আবেদীন জয় ও যুগ্ম আহ্বায়ক জুবায়ের, মোঃ সোহেল রানা, দক্ষিল শাখা যুবদলের সদস্য সচিব মোঃ আলম ও সিঃ যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ শাখা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ, ইরফান, ইসমত ছাত্রদলের শামীম, সাগর, কায়সার সহ নেতৃবৃন্দ।