নুরুল আলম সাঈদ, নাইক্ষ‍্যংছড়ি;

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ব্যবসায়ী পাড়ার মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম (ডিগ্রি) মাদ্রাসার পুকুরে ডুবে ১শিশুর মৃত্যু করুণ হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বিছামারার ব্যবসায়ী পাড়ার মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম (ডিগ্রি) মাদ্রাসার পুকুরে গোসল করতে নেমে, ওই মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র মোহাম্মদ ঈসা (১২) ‘র করুণ মৃত্যু হয়েছে।

মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম (ডিগ্রি) মাদ্রাসা ছাত্র মোহাম্মদ হাসেম জানান, তাদের মাদ্রাসার পুকুরে সপ্তম শ্রেণি ছাত্র মোহাম্মদ ঈসা গোসল করছিল। কিন্তু দীর্ঘ সময় পার হয়ে যাওয়ার পর, তাকে না পেয়ে তার পরিবার খোঁজাখুঁজির করতে থাকে। একপর্যায়ে স্থানীয়রা পুকুরে নেমে তার লাশ উদ্ধার করেন। পুকুরে ডুবে নিহত মোহাম্মদ ঈসা নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর বিছামারা গ্রামের মোহাম্মদ জুবায়েরের পুত্র।

এই বিষয়ে নাইক্ষ‍্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান,পুকুরে ডুবে মৃত্যুবরণকারী মোহাম্মদ ঈসার পিতার নাইক্ষ‍্যংছড়ি থানায় লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত না করে সন্ধ্যা ৭ টায় দাফন করার জন্য, লাশ টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।