সিবিএন ডেস্ক,

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়ন বিএনপির নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বিকেল ৩ টায় খরুলিয়ার লাল গোলাপ কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়।

ঝিলংজা ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদ উল্লাহ রাশেদের সভাপতিত্বে ও ঝিলংজা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী মেম্বারের সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবীবিষয়ক সম্পাদক ও কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য লুৎফর রহমান কাজল বলেন, আওয়ামী লীগের ১৬ বছরের দুঃশাসনের সময় বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের শান্তিতে থাকতে দেওয়া হয়নি। গায়েবি আর মিথ্যা মামলা দিয়ে শত শত নেতা-কর্মীকে কারাগারে পাঠানো হয়েছিল।ঝিলংজা বিএনপি, যুবদল ছাত্রদলসহ সকলকে ঐক্যবদ্ধ ভাবে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

কর্মী সমাবেশে প্রধান প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সুবেদার মেজর (অব:) আব্দুল মাবুদ,সভাপতি, সদর উপজেলা বিএনপি।

বক্তারা আরো বলেন- ফ্যাসিস্ট হাসিনা সরকারের আমলে বিভিন্ন নির্যাতনে সাধারণ মানুষের ত্রাস সৃষ্টি হয়েছিল। নির্বিচারে গুলি করে মানুষ হত্যা করেছে। আর আওয়ামী লীগ নেতারা দখলবাজিতে লিপ্ত ছিল। সেদিন কোনো প্রতিবাদ ছিল না। বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে না। তাই সময় থাকতে স্বৈরাচারী হাসিনার কর্মীরা সাবধান হয়ে যান। যারা মিথ্যা মামলা দিয়ে ঝিলংজা বিএনপির নেতা কর্মীদের হয়রানি করেছে তাদের সাবধান করেন বক্তারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছৈয়দ নুর, সাধারণ সম্পাদক সদর উপজেলা বিএনপি। মাস্টার গোলাম কাদের,সি,সহ সভাপতি সদর উপজেলা বিএনপি। হাবিব উল্লাহ, সি,যুগ্ম সাধারণ সম্পাদক, সদর উপজেলা বিএনপি। এড: সাইফুল্লাহ নুর,সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা বিএনপি। জুলকার নাঈন সিকদার, সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা বিএনপি।

মোস্তফা কামাল, আহ্বায়ক, কক্সবাজার জেলা মৎস্যজীবী দল। ইমাম খালেদ স্বপন, আহ্বায়ক, কক্সবাজার জেলা তাঁতীদল, ঝিলংজা যুবদল আহ্বায়ক অ্যাডভোকেট মোহাম্মদ ইউনুছসহ প্রমুখ।