ঢাকা প্রতিনিধি;

তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি গ্রাহকদের বহুল প্রতীক্ষিত ফোন রিয়েলমি ১২-এর প্রি-অর্ডার ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এরই মধ্যে দারুণ ফিচারসমৃদ্ধ এই স্মার্টফোন সংগ্রহের মাধ্যমে নগদ অর্থ ও ‘একটি কিনলে একটি ফ্রি’ অফারের জন্য দেশের বিভিন্ন দোকানে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

ক্যাম্পেইনে অংশ নেওয়া মোট পাঁচজন বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন নগদ অর্থ। তাদের মধ্যে একজন পেয়েছেন ১ লাখ টাকা এবং বাকি চারজনের প্রত্যেকে পেয়েছেন ৫০ হাজার টাকা করে পুরস্কার। এছাড়া, আরও ৮ জন ‘একটি কিনলে একটি ফ্রি’ অফারের মাধ্যমে বিনামূল্যে জিতে নিয়েছেন আরও একটি রিয়েলমি ১২।

রিয়েলমি প্রেমীদের সর্বোত্তম অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ জনপ্রিয় এই ফোন ব্র্যান্ড। প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে রিয়েলমি ১২ উন্মোচনের সময় ক্যাম্পেইন ও অফার প্রদানের মাধ্যমে বিশ্বস্ত ব্যবহারকারীদের উচ্ছ্বাস ও আগ্রহের পুরস্কার প্রদানের চেষ্টা করেছে রিয়েলমি।

রিয়েলমি ১২-এর কেন্দ্রে রয়েছে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট, যা প্রতিদিনের কাজ বা হেভি গেমিংয়ের জন্য সহজ মাল্টিটাস্কিং ও মসৃণ পারফরম্যান্স নিশ্চিত করে। ভেপার চেম্বার কুলিং প্রযুক্তির মাধ্যমে ডিভাইসটি দীর্ঘ সময় ব্যবহারের পরেও ঠান্ডা থাকে, যা পারফরম্যান্স-প্রিয় ব্যবহারকারীদের জন্য ডিভাইসটিকে একেবারে আদর্শ করে তোলে। মাত্র ১৯ মিনিটে ৬৭ ওয়াট সুপার ভুক চার্জিং প্রযুক্তি ফোনকে ০% থেকে ৫০% চার্জ করতে পারে। এছাড়া, দীর্ঘস্থায়ী পাওয়ারের নিশ্চয়তা দেয় ফোনের ৫০০০ এমএএইচ ব্যাটারি। দুর্দান্ত ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্টজ আল্ট্রা-স্মুদ অ্যামোলেড ডিসপ্লে, স্মার্টফোনপ্রেমীদের প্রদান করে ২০০০ নিট পিক ব্রাইটনেসসহ একটি চমৎকার ভিউয়িং অভিজ্ঞতা। আর ভিডিও দেখার দারুণ এই অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে এতে রয়েছে হাই-রেস অডিও সার্টিফাইড ডুয়াল স্টেরিও স্পিকার। যে কোনো অবস্থায় নিখুঁত ও উজ্জ্বল ছবি তুলতে ফটোগ্রাফি প্রেমীদের জন্য ৫০এমপি সনি এলওয়াইটি-৬০০ মেইন ক্যামেরার পাশাপাশি ফোনটিতে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজার (ওআইএস)।

বাংলাদেশের রিটেইল স্টোরগুলোতে ও অনলাইনে রিয়েলমি ১২-এর ৮জিবি র‌্যাম + ৮জিবি ডায়নামিক র‌্যাম এবং ২৫৬জিবি রমের সংস্করণটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ২৯,৯৯৯ টাকায়।