সিবিএন ডেস্ক ;

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির পানের ছড়ায় বসতভিটা দখলে নিতে সন্ত্রাসী হামলা চালিয়েছে হত্যা, ডাকাতি ও বন মামলাসহ ১৫ টি মামলার আসামি আবু তাহের প্রকাশ ডাকাত আবু তাহের ও সশস্ত্র বাহিনী। এ ঘটনায় নারীসহ ৪ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার(১৫ অক্টোবর) বিকেল ৫ টায় দক্ষিণ মিঠাছড়ির ৫ নং ওয়ার্ডের পানের ছড়ার জনুয়ারপাড়া এলাকার মোহাম্মদ ইসলামের বসতভিটাতে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন,দক্ষিণ মিঠাছড়ির জনুয়ারপাড়ার মোহাম্মদ ইসলাম এর স্ত্রী খোরশিদা বেগম, তার দুই ছেলে আমান উল্লাহ ও মোহাম্মদ রাসেল এবং মোস্তফার স্ত্রী হামিদা বেগম।

জানা যায়, স্থানীয় মোহাম্মদ নুর হোসেন এর ছেলে আবু তাহের প্রকাশ ডাকাত আবু তাহের, মোহাম্মদ আসলাম,আবু সৈয়দ প্রকাশ কালু,আবু তাহের এর ছেলে নিহাদ,ফজর রহমান এর ছেলে সাহাব মিয়া সহ অজ্ঞাত আরও ৮/১০ জন দেশীয় আগ্নেয়াস্ত্র, ধারালো কিরিচ ও লাঠিসোঁটা নিয়ে বসতভিটা দখল করতে আসলে মোহাম্মদ ইসলামের পরিবার বাঁধা দিলে আবু তাহের ও তার বাহিনী হামলা করে নারীসহ ৪ জনকে গুরুতর আহত করে বীরদর্পে চলে যায়।

স্থানীয় লোকজন আহতদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করান।

আহতদের পরিবারের লোকজন বলেন, মঙ্গলবার বিকেলে আবু তাহের প্রকাশ ডাকাত আবু তাহের ও তার বাহিনী নিয়ে এসে আমাদের বসতভিটা দখল করতে আসলে আমরা বাঁধা দিলে দেশীয় অস্ত্র, ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আমাদের উপর হামলা করে। এতে দুই নারীসহ ৪ জন গুরুতর আহত হয়।এভাবে চলতে থাকলে আমাদের পরিবারের লোকজনের প্রাণের আশঙ্কা রয়েছে। তাই আমাদের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন চৌধুরি বলেন, আহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।