ফরিদুল আলম দেওয়ান,  মহেশখালী:
মহেশখালী থানা পুলিশ শুক্রবার রাত  ৮ টার  দিকে উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের ফকিরা ঘোনা এলাকায় অভিযান চালিয়ে মো: জাবেদ খান (২৮) নামে এক যুবককে  ২টি দেশীয় তৈরী  বন্দুক ও ২ রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেপ্তার করেছে। সে উক্ত  গ্রামের মোহাম্মদ অাজম খান এর পুত্র। অস্ত্র উদ্ধার অভিযান শেষে পুলিশ চলে আসার পথে গ্রেপ্তারকৃত সন্ত্রাসীর সতীর্থদের সাথে পুলিশের গোলাগুলি হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।
মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ পিপিএম বার দৈনি জানান,  বড়মহেশখালীর ফকিরা ঘোনা প্রাইমারী স্কুলের মাঠে ওই এলাকার অস্ত্রধারী সন্ত্রাসী জাবেদ খান ২টি অস্ত্রসহ কোন প্রকার অপরাধ সংঘটনের উদ্দ্যেশ্যে অবস্থান করছে মর্মে গোপনে সংবাদ পেয়ে থানার এস,আই রাজু আহমেদ গাজী ও এ,এস,আই সনজিব দত্ত সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মো: জাবেদ খানকে ২টি দেশীয় তৈরী বন্দুক ও ২ রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেপ্তার করে। পুলিশ তাকে নিয়ে ফেরার পথে গ্রেপ্তারকৃত সন্ত্রাসীর সতীর্থরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে উভয় পক্ষে ২৫/৩০ রাউন্ড গুলি বিনিময় হয় বলে পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তার বিরুদ্ধে থানায় অারো মামলা রয়েছে বলে ওসি জানান,ধৃত আসামী কয়েক দিন পূর্বে টমটমের ভাড়া সংক্রান্ত বিষয়ে ড্রাইভারদের সাথে তর্কাতর্কীর এক পর্যায়ে প্রকাশ্য নতুন বাজার এলাকায় অস্ত্র প্রদর্শন করে এলাকাবাসীর অভিযোগ ছিল।