ইমাম খাইর, সিবিএন
কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং সোনারপাড়া উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী নুর নাহার বেগমের নাক কাটার ঘটনায় অন্যতম আসামী কামাল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ মে রাত ৯টার দিকে ইনানী মোহাম্মদ শফির বিল এলাকার একটি বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত কামাল উদ্দিন বড় ইনানী এলাকার কলিম উল্লাহ প্রকাশ ডাকাত কলিম্যার ছেলে।
উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের জানান, আদালতের নির্দেশে মামলা নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।
১৫ মে সকালে বড় ইনানী এলাকার মৃত শামসুল আলমের ছেলে মোঃ ইউনুছ ও কলিম উল্লাহ প্রকাশ কলিম্যা ডাকাতের ছেলে জামাল উদ্দিনের নেতৃত্বে একদল বখাটে স্কুল ছাত্রী নুর নাহার বেগমের নাক কেটে নেয়।

এ ঘটনায় আহতের পিতা আলী আকবর বাদী হয়ে মঙ্গলবার (১৬ মে) কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় ঘটনার মূল নায়ক মোঃ ইউনুছ ও জামাল উদ্দিন ছাড়া আসামী করা হয় বড় ইনানী এলাকার মৃত মোহাম্মদ মিয়ার ছেলে কলিম উল্লাহ প্রকাশ ডাকাত কলিম্যা, মৃত শামসুল আলমের ছেলে মোঃ ইউসুফ, কলিম উল্লাহ প্রকাশ ডাকাত কলিম্যার ছেলে কামাল উদ্দিন, স্ত্রী জোবাইদা আক্তার, মৃত মোহাম্মদ মিয়ার ছেলে আবদুল করিম প্রকাশ ইয়াবা করিম, মৃত শামসুল আলমের স্ত্রী লায়লা বেগম এবং মৃত মোঃ গুরা মিয়ার মেয়ে সেলিনা আক্তার।