মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের সাতকানিয়ায় স্বামীর সাথে অভিমান করে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। তাঁর নাম টুনি দাশ (২২)। গত বুধবার রাত ১২টায় উপজেলার পুরাণগড় ইউনিয়নের বৈতারনি এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। টুনি ওমান প্রবাসী বিদ্যা সাগর দাশের স্ত্রী।

জানা যায়, বুধবার বিকালে বিদ্যা সগর দাশ ওমান থেকে মোবাইলে একটি পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীকে বঁকা দেয়। এতে স্বামীর সাথে অভিমান করে ১৪ জুন রাত ১২ টায় তাঁর শ্বশুর বাড়িতে ঘরের দরজা বন্ধ করে সিঁড়ির রেলিং এর সাথে শাড়ি বেঁধে গালায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে প্রতিবেশিরা তাঁর সাড়া শব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখতে পায় গলায় শাড়ি বেঁধে ফাঁস লাগিয়ে ঝুলে আছে মেয়েটি। এসময় লোকজন তাকে উদ্ধার করে কেরানীহাট আশশেফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল হক বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে দেখেছি ঘরে সিঁড়ির রেলিংয়ের সাথে শাড়ি লাগানো আছে। শাড়িতে ফাঁস লাগিয়ে মেয়েটি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।