প্রেস বিজ্ঞপ্তি:

শিক্ষা, শান্তি ও আদর্শের সংগঠন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, উখিয়া উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৫ জুলাই বিকাল ৫ টায় কোটবাজারস্থ আরব সিটি সেন্টারের ২য় তলায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভা আবদুল মাজেদের সভাপতিত্বে ও মিছবাহ আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উখিয়া উপজেলা পরিষদের প্রথম ও সফল চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদুল হক চৌধুরী বলেন, রোযা মহান আল্লাহ রাব্বুল আলামিনের বড় নিয়ামত। এ রোযার মাধ্যমে প্রত্যেকটি মানুষ্যের মনে ত্যাগের শিক্ষা দিয়েছেন। এ শিক্ষা গ্রহণ করে সমাজের প্রত্যেকটি স্থলে তা যথাযথ প্রয়োগ করতে হবে। অন্যথায় রোযার উদ্দেশ্য হাসিল হবে না। তিনি দেশের বর্তমান পরিস্থিতি সম্পর্কে আলোচনা করতে গিয়ে বলেন, বর্তমান সরকার একটি জনগণ বান্ধব সরকার। এ সরকারের আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে স্বাধীনতার বিগত ৪০ বছরেও তা হয়নি। বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন। তা আগামীতেও অব্যাহত রাখতে। দেশকে পুরোপুরি ডিজিটাল বাংলাদেশে পরিনত করতে এ অর্থবছরের সরকার শিক্ষা ও প্রযুক্তিতে সবচেয়ে বেশি বাজেট বরাদ্ধ দিয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করতে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মাহবুব, প্রতিথযশা শিক্ষক কামাল উদ্দীন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের জেলা সভাপতি সাজ্জাত হোসাইন শুভ, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবছার উদ্দিন শান্ত প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, সুশীল সমাজের প্রতিনিধি ইউনুছ চৌধুরী, সাংবাদিক সাঈদ মু. আনোয়ার, সংবাদকর্মি জসিম আজাদ, বতœাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আছহাব উদ্দিন মেম্বার, ইউপি সদস্য আবদুল গফুর সওদাগর, ৭নং ওয়ার্ড সভাপতি ডাঃ আবদুল আজিজ আজাদ, রতœাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি মকছুদ চৌধুরী, , যুবলীগ নেতা নিজাম উদ্দিন ভুট্টো,উখিয়া সদর ওয়ার্ড যুবলীগের সভাপতি ইব্রাহীম রাশেল প্রমুখ।

উল্লেখ্য, উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপজেলার বিভিন্ন ইউনিটের প্রায় ২শতাধিক নেতাকর্মি উপস্থিত ছিলেন।