প্রেস বিজ্ঞপ্তি : তৃণমুল পর্যায়ের অনলাইন নিউজ পোর্টাল মালিকদের প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র পক্ষ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গত ১৯ জুন সোমবার “ জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৭” খসড়া মন্ত্রী পরিষদের বৈঠকে অনুমোদন দেওয়ায় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি’কে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র নাম দিয়ে ভুয়া বনপা’র পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।
২০ জুন মঙ্গলবার সকাল ১০ টায় মন্ত্রী পাড়ায় তথ্য মন্ত্রী’র বাস ভবনে এই শুভেচ্ছা জানান বনপা থেকে চির বহিষ্কৃত বেলাল, ভুয়া সাধারণ সম্পাদক ভাংড়ি তারেক ও ভুয়া সদস্য মিজানুর রহমান প্রমুখ।

সংগঠনটির পক্ষ থেকে আরো জানানো হয় বেলাল, ভুয়া সাধারণ সম্পাদক ভাংড়ি তারেক ও ভুয়া সদস্য মিজানুর রহমান বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র কেউ নন। তাদের সাথে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র সংশ্লিষ্টাতা নাই । বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র প্রতিষ্ঠাতা হচ্ছেন সভাপতি সাংবাদিক সামসুল আলম স্বপন ও নব নির্বাচিত সাধারন সম্পাদক তরুন প্রযুক্তিবিদ এ এইচ এম রোকমুনুর জামান রনি।