সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারের পলিটেকনিক শিক্ষা প্রতিষ্ঠান সমুহ থেকে বের হওয়া মেধাবী, সৎ ও দক্ষ ইঞ্জিনিয়ারদের নিয়ে চলতি বছরের জানুয়ারি মাসে `খুররম জাহ মুরাদ ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন, কক্সবাজার’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

এ উপলক্ষে ২৮ জুন তথা ঈদুল ফিতরের তৃতীয় দিনে এসোসিয়েশনের সদস্যদের নিয়ে এক আলোড়ন সৃষ্টিকারী ট্যুর ও ঈদ পূর্নমিলনী’র আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্সাবিদ এম রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট উদ্যোক্তা এস আলম।

উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর কবির, ইঞ্জিনিয়ার আবুল আ’লা, ইঞ্জিনিয়ার কবির আহমদ, ইঞ্জিনিয়ার রমিজুর রহমান, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম প্রমুখ।

আয়োজনের মধ্যে ছিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট, দুপুরের ভোজ, ফটোসেশন, ভ্রাম্যমান সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও আলোচনা সভা। আলোচনায় প্রোগ্রামের আয়োজকবৃন্দ এসোসিয়েশনের বিভিন্ন লক্ষ্য সমুহ তুলে ধরেন।

এসোসিয়েশনের লক্ষ হলো- সৎ ও দক্ষ ইঞ্জিনিয়ার তৈরি, পারস্পরিক সহযোগীতার বন্ধন তৈরি, ইঞ্জিনিয়ারদের মধ্যে ভ্রাতৃত্ববোধ বজায় রাখা ও সম্প্রীতি স্থাপন করা।

প্রোগ্রামের প্রধান অতিথি এম রহমান এধরনের একটি এসোসিয়েশন গঠন করে বর্তমান ইঞ্জিনিয়ারিং সেক্টরকে আরও দক্ষতা ও সততা সমৃদ্ধ করার এই মহৎ পদক্ষেপকে সাধুবাদ জানান এবং সাথে সাথে এসোসিয়েশনের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

পরে সদস্যদের মতামতের ভিত্তিতে প্রধান অতিথি এসোসিয়েশনের জন্য পাচঁ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিঠি ঘোষণা করেন এবং আগামি এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।