নিজস্ব প্রতিবেদক:
মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জসিম উদ্দীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩ জুলাই বিকাল ৪টার সময় কালামারছড়া ইউনিয়নের নোনাছড়ি বাজার এলাকা থেকে কালামার ছাড়া পুলিশ ফাঁড়ির একদল তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত জসিম হোয়ানক ইউনিয়নের কালাগাজীপাড়া এলাকার মৃত ছিদ্দিক আহমদ এর ছেলে এবং জালাল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও জালালের ছোট ভাই।

থানা সূত্রে জানা গেছে, কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই রাজু আহমদ ও এএসআই খোকনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালারমারছড়ার আস্তানা থেকে সন্ত্রাসীকে জসিমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা, অপহরণ, অস্ত্র, মারামারিসহ ১০টির বেশি মামলা রয়েছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সন্ত্রাসী জসিম জালাল বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড। এলাকায় দীর্ঘদিন যাবৎ আদিপত্য বিস্তারসহ নানান ধরনের অপকর্ম করে আসছে। তাকে দীর্ঘদিন ধরে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছে। অবশেষে এই অপরাধী পুলিশের জালে আটকা পড়ে। এসময় একটি দেশীয় তৈরী এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা। তার তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলে।