বিনোদন ডেস্ক :  ঢাকায় ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল এন্ড কলেজ এ আজ জমকালো উৎসব এর মাধ্যমে সম্পন্ন হল নবীন বরণ উৎসব… আর এই নবীনদের কে বরণ করতে এই উৎসবে তারকা খ্যাত সংগীত শিল্পী আকিব ও তার ব্যান্ড দল সহ আর ও দুজন সংগীত শিল্পী রাহুল ও আদিব কে আমন্ত্রণ করেছেন। তারা ৩ জনই এ প্রতিষ্ঠান এর প্রাক্তন ছাত্র। এ প্রতিষ্ঠান এর প্রিন্সিপ্যাল সাজেদা আক্তার বলেন আমি আশাবাদী আমার এই প্রতিষ্ঠান নিয়ে, আগামীতে এই শিক্ষা প্রতিষ্ঠান আরো সাফল্যলাভ করুক । ধন্যবাদ জানিয়েছেন. আকিব,রাহুল ও আদিব কে তারা আমাদের আমন্ত্রণ এ সাড়া দিয়েছে বলে।

এ সমর্পকে আকিব বলেন..আমার টিচারদের ভালোবাসায় আমি অভিভূত। ধন্যবাদ জানাই প্রিয় সাজেদা ম্যাম ও কামরুজ্জামান স্যার কে আমকে এই মহৎ অনুষ্ঠানে আমন্ত্রণ করার জন্য। তিনি আরো বলেন আমি আবেগে আপ্লুত হয়ে গেছি টিচার্স দের ভালোবাসায়য়..তারা আমাকে যে ভালবাসা ও সম্মান দেখিয়েছে তাতে নিজেকে সৌভাগ্যবান মনে করছি এবং ভবিষ্যৎ এ সব সময় পাশে থাকার প্রেরনা জুগিয়েছেন । আকিব আর ও বলেন আদিব আমার ছোটবেলার বন্ধু আর রাহুল ভাইয়া আমার প্রিয় ভাই তাদের কে পেয়ে সেই ছোটবেলায় ফিরে গেছি ।অনেক ভালোবাসা আর শ্রদ্ধা স্যার ও ম্যাম দের প্রতি।

রাহুল বলেন- আজ বহুদিন পর কলেজে গিয়ে আমি আমার হারিয়ে যাওয়া স্মৃতিগুলো’কে খুঁজে পেলাম । আমি সত্যি কৃতজ্ঞ আমার স্কুল ও কলেজের সকল শিক্ষক শিক্ষিকাদের প্রতি । বিশেষ করে ধন্যবাদ জানাই আমার প্রিয়  ” সাজেদা আখতার ” ম্যাম’কে । আমাকে সকল শিক্ষক শিক্ষিকা গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন যা আমার জীবনে সত্যি অনেক আনন্দের । এমন দিনগুলি আমাদের মাঝে বার বার ফিরে আসুক সেই প্রত্যাশা ।
আমার স্কুল ও কলেজের প্রতিটি শিক্ষক , শিক্ষিকা’দের জানাই বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা।

আদিব বলেন- আমি ধন্য স্যার ম্যাম দের ভালবাসায়. তাদের আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছেন. অতীত কে যেন ফিরে পেলাম… গানে গানে কেটে গেল সুন্দর সময়…।