আরফাতুল মজিদ:

কক্সবাজার পৌরসভার সেই বিতর্কিত কাউন্সিলর নোবেল এবার মারধর করলেন প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলমকে। কোনো ধরণের কারণ ছাড়াই অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে মারধর করেন। মঙ্গলবার দুপুরে কক্সবাজার পৌর ভবনে এই ঘটনা ঘটে। এর আগে পৌরসভার দুই সচিবসহ একাধিক কর্মকর্তা ও কর্মচারীকে পিটিয়েছে পৌরভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর জাবেদ মোহাম্মদ কায়ছার নোবেন।

প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলম বলেন, কয়েকদিন আগে কাউন্সিলর নোবেল তার রুমে দায়িত্ব প্রাপ্ত অফিস সহকারিকে সরিয়ে অন্য আরেকজনকে দেয়ার জন্য বলেন। তার কথা মতো অফিস সহকারি সরিয়ে অন্য আরেকজনও দেয়া হয়েছে। কিন্তু মঙ্গলবার সবাই ব্যস্ততার কারণে পুরনো অফিস সহকারি কাউন্সিলরের রুমে চা-নাস্তা নিয়ে যায়। এসময় কাউন্সিলর নোবেল অতর্কিতভাবে আমাকে ডেকে গালিগালাজ করতে থাকে। এমন গালিগালাজের কারণ জানতে চাইলে; এক পর্যায়ে আমাকে মারধর ও থাপ্পর মারেন।

এবিষয়ে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। আগেও এমন কান্ড করেছে কাউন্সিলর নোবেল। বর্তমানে তার কারণে সকলেই আতংক রয়েছে। পৌর পরিষদের মিটিং ডেকে দ্রুত বিষয়টি সমাধান করা হবে।

ঘটনার বিষয়ে জানতে পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর জাবেদ মোহাম্মদ কায়ছার নোবেলের মোবাইলে ফোন করা হলে ছৈয়দ নামে এক যুবক ব্যক্তিগত অফিস সহকারি পরিচয় দিয়ে ফোন রিসিভ করেন। এবং কাউন্সিলর নেই বলে জানান।