প্রেস বিজ্ঞপ্তি:
সাবেক শিবির নেতা মঞ্জুর আলমকে অপহরণ পূর্বক নির্যাতন ও তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা প্রদানের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কক্সবাজার শহর ও জেলা ছাত্রশিবির নেতৃবৃন্দ।

উক্ত বিবৃতিতে তারা বলেন, গত ১৯ আগস্ট কক্সবাজার হাশেমিয়া মাদ্রাসার মসজিদে এশার নামাজ শেষে বের হওয়ার সময় সাবেক শিবির নেতা মঞ্চুর আলমকে কতিপয় চিহ্নিত ছাত্রলীগ সন্ত্রাসী মোটরসাইকেল যোগে উঠিয়ে নিয়ে অমানবিক নির্যাতন করে পুলিশের হাতে তুলে দেয়। কিন্তু পুলিশ প্রকৃত ঘটনা যাচাই না করে অত্যন্ত বেআইনি ভাবে একটি মিথ্যা মামলা প্রদান করে। যা সত্যিই অত্যন্ত অমানবিক ও বিস্ময়কর। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে মঞ্জুর আলমকে মুক্তি প্রদান ও তার উপর হামলাকরী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানান।

এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, কক্সবাজারের ছাত্র রাজনীতির ইতিহাসে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনা খুব কমই হয়েছে। পর্যটন নগরী হিসেবে কক্সবাজারের শান্তি শৃঙ্খলা রক্ষায় ছাত্রশিবির বদ্ধপরিকর। কিন্তু যে কোন সন্ত্রাসী ও হঠকারী কার্যকলাপের বিরুদ্ধে সাধারণ ছাত্র জনতাকে সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলা হবে। বিবৃতি প্রদান করেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কক্সবাজার শহর সভাপতি মাহমুদুল হাসান ও সেক্রেটারি শরীফ উদ্দিন এবং কক্সবাজার জেলা সভাপতি মশিউর রহমান ও সেক্রেটারি আবু নাছের।